পরীমনির পাগলামিটা ভালো লাগে

0
39
‘বিশ্বসুন্দরী’একটি দৃশ্যে সিয়াম ও পরীমনি

গত শুক্রবার দেশের প্রায় ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। তবে সিনেমাটি এখনো দেখা হয়নি সিয়ামের। কেননা, এই মুহূর্তে তিনি দিনাজপুরের পার্বতীপুরে ‘দামাল’ নামের আরেকটি ছবির শুটিং করছেন। নতুন স্বাভাবিকে ছবি মুক্তি ও শুটিং নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বললেন তিনি।

বিশ্বসুন্দরী’একটি দৃশ্যে সিয়াম ও পরীমনি

খারাপ লাগছে। অনেক দিন পর প্রেক্ষাগৃহে আমার নতুন ছবি মুক্তি পেয়েছে। কিন্তু ছবিটির প্রথম দিনের শো দেখা হলো না। ‘দামাল’ নামের আরেকটি ছবির শুটিংয়ে দিনাজপুরের পার্বতীপুরে আছি। তবে ছবি নিয়ে দর্শকের প্রতিক্রিয়া পাচ্ছি প্রতিনিয়ত।ইতিবাচক সাড়া বেশি। তবে আরও কিছু দিন গেলে আসল অবস্থা বুঝতে পারব। স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখার দুটি মিলনায়তনে ছয়টি শো ছিল, দর্শক বাড়ার কারণে প্রথম দিনেই একটি শো বাড়ানো হয়েছে। ছবিটি নিয়ে আপনার প্রত্যাশা কী? আমি সব ধরনের দর্শকের জন্য অভিনয় করি। আমার আগের সিনেমাগুলো থেকে এটি একটু অন্য ধরনের সিনেমা। ছবির গল্প মাথার ওপর দিয়ে যাবে—এমনটি নয়। কিন্তু নারী ও মায়েদের ভালো লাগবে। আমি চাই, মায়েরা ছবিটি দেখুক। সবাই তাঁর মাকে নিয়ে সিনেমাটি দেখবেন। আশার কথা হচ্ছে, প্রথম দিন সন্ধ্যা পর্যন্ত শুনেছি হলে নারী দর্শক বেশি ছিলেন। তাই ছবিটি নিয়ে প্রত্যশা বেড়ে গেছে।

বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেছেনসিয়াম, আলমগীর ও চম্পা

কিন্তু বেশ কিছুদিন আগে ছবিটি নিয়ে হতাশার কথা বলেছিলেন… হতাশ ছিলাম অন্য কারণে। ছবির ট্রেলার প্রকাশের আগে আমার দেখার সুযোগ হয়নি। ইউটিউবে প্রকাশিত হওয়ার পরে দেখেছি। ট্রেলারটির কোনো বিশেষত্ব চোখে পড়েনি। মান দেখে হতাশ হয়েছিলাম। এ কারণে সাড়া ফেলতে পারেনি ট্রেলারটি। অথচ ইউটিউবে সাড়া ফেলেছিল ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি। মুক্তির আগে ছবিটি নিয়ে খুব একটা প্রচারেও আপনি ছিলেন না… টেলিভিশনে কিছুটা প্রচার করতে পেরেছি। অন্য ছবির শুটিংয়ের কারণে হলে হলে গিয়ে প্রচারণা করতে পারলাম না। অথচ এই কাজই আমার প্রিয়। হলে হলে যাব, দর্শকের সঙ্গে ছবিটি দেখব, সময় কাটাব, তাঁদের কাছ থেকে সরাসরি প্রতিক্রিয়া পাব। এটি খুব উপভোগ করি। আশা করছি, তিন চার দিনের মধ্যে শুটিং থেকে ফিরতে পারব। এরপর টানা কয়েক দিন হলে হলে সফর করব। দর্শকের সঙ্গে সময় কাটাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here